সফলতা
- রুদ্র রহমান ২৮-০৪-২০২৪

জীবনের কিছু সময়
মনে হয় এজীবনের কোন উদ্দেশ্য
নেই,নেই সীমান্ত। কিন্তু,
তবুও মানুষ বাচেঁ, পাড়ি
দেয় সেই কঠিন পথ।
অবশেষে,একদিন হলেও
ছিনিয়ে আনে তার কাঙ্খিত
সফলতা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।